1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

আজ ২ কোম্পানির এজিএম

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
AGM-1

আজ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তলিকাভুক্ত ২ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড এবং লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড : ঘোষিত লভ্যাংশ অনুমোদনের জন্য আজ ২৯ এপ্রিল বেলা১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বহুজাতিক কোম্পানি ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড সর্বশেষ হিসাববছরে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ৪৪০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ টাকা ৯৪ পয়সা। আগের বছর ইপিএস হয়েছিল ৮১ টাকা ৮৩ পয়সা। গত ৩১ ডিসেম্বর ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য ছিল ১২৩ টাকা ০৮ পয়সা। আলোচিত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৪৬ টাকা ৩৬ পয়সা। আগের বছর ক্যাশ ফ্লো ৮২ টাকা ৮৪ পয়সা ছিল।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড : আজ ২৯ এপ্রিল, বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। সর্বশেষ হিসাববছরে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে আর্থিক খাতের কোম্পানিটি। সর্বশেষ বছরে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ লংকাবাংলা ফাইন্যান্সের সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। আগের বছর সমন্বিত ইপিএস হয়েছিল ৯৪ পয়সা।

অন্যদিকে আলোচিত বছরে এককভাবে লংকাবাংলা ফাইন্যান্সের (সলো ইপিএস) হয়েছে ১ টাকা ৫৩ পয়সা, যা আগের বছর ছিল ১ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৭৩ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

জনবল নিয়োগ দিবে দারাজ

  • ১৫ এপ্রিল ২০২৪
  • বড় পতনে শেষ হলো লেনদেন

  • ১৫ এপ্রিল ২০২৪