1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ফ্লোর প্রাইস ভেঙ্গেছে পাঁচ কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
Floor-price

সপ্তাহের দ্বিতীয় কর্মদিবস সোমবার (০৫ জুন) শেয়ারবাজারে পতন হয়েছে। প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান সূচক কমেছে প্রায় ১০ পয়েন্ট। আজ লেনদেন হওয়া কোম্পানিগুলোর মধ্যে ৭১টির দর বেড়েছে, ১১২টির দর কমেছে এবং ১৭৯টির দর অপরিবর্তিত রয়েছে। দর অপরিবর্তিত থাকা কোম্পানিগুলোর মধ্যে সিংহভাগই ফ্লোর প্রাইসের কোম্পানি। স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

পতনের দিনেও আজ ফ্লোর প্রাইস অতিক্রম করে লেনদেন করেছে পাঁচ কোম্পানির শেয়ার। এই পাঁচ কোম্পানির মধ্যে রয়েছে বিডি থাই ফুড, ই জেনারেশন, লাভেলো, ন্যাশনাল পলিমার এবং জাহিন স্পিনিং মিলস লিমিটেড।

কোম্পানিগুলোর মধ্যে বিডি থাই ফুডের আজ শেয়ারদর বেড়েছে ৩০ পয়সা বা ০.৮৬ শতাংশ। কোম্পানিটির শেয়ারের ফ্লোর প্রাইস ৩৪ টাকা ৮০ পয়সা। আজ ফ্লোর প্রাইস ভেঙ্গে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫ টাকা ১০ পয়সায়।

ই জেনারেশনের শেয়ারদর বেড়েছে ১ টাকা ৬০ পয়সা বা ৩.৫৪ শতাংশ। কোম্পানিটির শেয়ারের ফ্লোর প্রাইস ৪৫ টাকা ২০ পয়সা। আজ ফ্লোর প্রাইস ভেঙ্গে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৬ টাকা ৮০ পয়সায়।

লাভেলোর শেয়ারদর বেড়েছে ১ টাকা ১০ পয়সা বা ২.৯০ শতাংশ। কোম্পানিটির শেয়ারের ফ্লোর প্রাইস ৩৭ টাকা ৯০ পয়সা। আজ ফ্লোর প্রাইস ভেঙ্গে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯ টাকায়।

ন্যাশনাল পলিমারের শেয়ারদর বেড়েছে ৩০ পয়সা বা ০.৫৯ শতাংশ। কোম্পানিটির শেয়ারের ফ্লোর প্রাইস ৫১ টাকা। আজ ফ্লোর প্রাইস ভেঙ্গে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫১ টাকা ৩০ পয়সায়।

জাহিন স্পিনিংয়ের শেয়ারদর বেড়েছে ২০ পয়সা বা ২.০২ শতাংশ। কোম্পানিটির শেয়ারের ফ্লোর প্রাইস ৯ টাকা ৯০ পয়সা। আজ ফ্লোর প্রাইস ভেঙ্গে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০ টাকা ১০ পয়সায়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ