1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
block-market

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ১০৭টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৭৫ কোটি ২৮ লাখ ৫১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে এ্যাসোসিয়েটেড অক্সিজেন, গ্রামীণফোন এবং ব্রিটিশ অ্যামেরিকার টোব্যাকো। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২৫ কোটি ২৬ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের সাড়ে ৩৩ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ১২ কোটি ৬৫ লাখ ৪৩ হাজার, গ্রামীণফোনের ৭ কোটি ৪ লাখ ৫৯ হাজার এবং ব্রিটিশ অ্যামেরিকার টোব্যাকোর ৫ কোটি ৫৬ লাখ ৬৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে এমারেল্ড অয়েলের ৫ কোটি ৪৯ লাখ, ই-জেনারেশনের ৪ কোটি ২ লাখ ৭ হাজার, বেক্সিমকো ফার্মার ৩ কোটি ৭০ লাখ ৫৫ হাজার, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ২ কোটি ৬১ লাখ ২৮ হাজার, জেমিনি সি ফুডের ২ কোটি ৪৬ লাখ ২৬ হাজার, প্রগতি লাইফ ইন্সুরেন্সের ২ কোটি ৩২ লাখ ১৮ হাজার এবং সিমটেক্স ইন্ডাস্ট্রিজের ১ কোটি ৫০ লাখ ৫০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ