1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

ফ্লোর প্রাইস ভেঙ্গেছে আরও চার কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
floor price down

সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার শেয়ারবাজারে উত্থান হয়েছে। প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান সূচক বেড়েছে প্রায় ৯ পয়েন্ট। আজ লেনদেন হওয়া কোম্পানিগুলোর মধ্যে ১১৫টির দর বেড়েছে, ৫৭টির দর কমেছে এবং ১৮১টির দর অপরিবর্তিত রয়েছে। দর অপরিবর্তিত থাকা কোম্পানিগুলোর মধ্যে সিংহভাগই ফ্লোর প্রাইসের কোম্পানি। স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

সূচকের উত্থানের দিনে আজও ফ্লোর প্রাইস অতিক্রম করে লেনদেন করেছে চার কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর মধ্যে রয়েছে প্রাইম ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রোগ্রেসিভ লাইফ ইন্সুরেন্স, অলিম্পিক এক্সেসোরিজ এবং সিলকো ফার্মাসিটিক্যালস লিমিটেড।

আজ এই চার কোম্পানির মধ্যে প্রাইম ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ১০ পয়সা, প্রোগ্রেসিভ লাইফ ইনস্যুরেন্সের ৮০ পয়সা, অলিম্পিক এক্সেসোরিজের ২০ পয়সা এবং সিলকো ফার্মাসিটিক্যালসের ৫০ পয়সা করে শেয়ারদর বেড়েছে।

কোম্পানিগুলোর মধ্যে প্রাইম ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ৫ লাখ ১১ হাজার ৫৫২টি,
প্রোগ্রেসিভ লাইফ ইনস্যুরেন্সের ১ লাখ ৩৭ হাজার ২০২টি, অলিম্পিক এক্সেসোরিজের ২১ লাখ ৩৩ হাজার ৫৮৮টি এবং সিলকো ফার্মাসিটিক্যালসের ৭ লাখ ৫৮ হাজার ২১০টি করে শেয়ার লেনদেন হয়েছে।

এর আগে কোম্পানিগুলোর শেয়ার ফ্লোর প্রাইসে নামেমাত্র লেনদেন হয়েছে। সেই হিসাবে আজ কোম্পানিগুলোর বড় লেনদেন হয়েছে বলা যায়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ