1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

পাঁচ কোম্পানির শেয়ারে ঝুকছেন বিনিয়োগকারীরা

  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
share

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের উত্থানে লেনদেন চলছে। এ সময় অধিকাংশ শেয়ারের দর বেড়েছে। এদিন লেনদেনের শুরুতেই পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন খাতের ৫ কোম্পানির শেয়ারে ঝুকছেন বিনিয়োগকারীরা। শেয়ার দর বেড়ে বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে কোম্পানিগুলো। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে বেশি দর বেড়েছে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স। কোম্পানিটির গতকালের সমাপনী মূল্য ছিলো ৬৮ টাকা ১০ পয়সা। আজ শেয়ারটির লেনদেন দর শুরু হয়েছে ৬৯ টাকায়। এ সময় পর্যন্ত অর্থাৎ সর্বশেষ লেনদেন দর হয়েছে ৭৪ টাকা ৯০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ারের দর ৬ টাকা ৮০ পয়সা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

এ সময় পর্যন্ত কোম্পানিটি ১৭ লাখ ৩৩ হাজার ৩৩৯টি শেয়ার ২ হাজার ৬১৯ বার হাতবদল করেছে। যার বাজার মূল্য ১২ কোটি ৬৫ লাখ ১৪ হাজার টাকা।

এছাড়া আল-হাজ্ব টেক্সটাইলের সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে ১৫৮ টাকা ৮০ পয়সায়। শেয়ারটির দর বেড়েছে ১৪ টাকা ৪০ পয়সা বা ৯.৯৭ শতাংশ।

মেঘনা ইন্স্যুরেন্সের সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে ৩৯ টাকা ৯০ পয়সায়। শেয়ারটির দর বেড়েছে ৩ টাকা ৫০ পয়সা বা ৯.৬৪ শতাংশ।

ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে ১৬ টাকায়। শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ৪০ পয়সা বা ৯.৫৯ শতাংশ।

ফার ক্যামিক্যাল ইন্ডাস্ট্রিজের সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকা ৬০ পয়সায়। শেয়ারটির দর বেড়েছে ১ টাকা বা ৯.৪৩ শতাংশ

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ