1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

সেইফকন আন্তর্জাতিক প্রদর্শনীতে সেরা স্টলের পুরস্কার পেলো ওয়ালটন

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
safecon

দৃষ্টিনন্দন ও শৈল্পিক ডিজাইনের স্টল তৈরির জন্য সেভর ইন্টারন্যাশনাল লিমিটেড আয়োজিত ‘সেইফকন-২০২৩’ শীর্ষক আন্তর্জাতিক প্রদর্শনীতে সেরা ইলেকট্রনিকস স্টলের পুরস্কার পেয়েছে সুপারব্র্যান্ড ওয়ালটন।

অবকাঠামো নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, নবায়নযোগ্য জ্বালানি, সেফ এইচভিএসিআর ও পানি ব্যবস্থাপনার সঙ্গে সংশ্লিষ্ট দেশি ও বিদেশি প্রতিষ্ঠানগুলোর পণ্য ও সল্যুশন সার্ভিসে’র তিন দিনব্যাপী ওই আন্তর্জাতিক প্রদর্শনীতে অংশ নেয় ১৬ দেশের ১২০টি প্রতিষ্ঠান।

শনিবার (১৩ মে, ২০২৩) প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে এই পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে ওয়ালটনের পক্ষে পুরস্কারের ক্রেস্ট গ্রহণ করেন প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান।

উল্লেখ্য, আন্তর্জাতিক এই আয়োজন বাংলাদেশে অবকাঠামো নির্মাণ শিল্পের জন্য একটি বড় ধরনের প্রদর্শনী। প্রদর্শনীতে অবকাঠামো নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, নবায়নযোগ্য জ্বালানি, পানি ব্যবস্থাপনা ও এইচভিএসিআর সংশ্লিষ্ট পণ্য ও সল্যুশন সার্ভিসেস সংক্রান্ত প্রতিষ্ঠান ও নির্মাতারা অংশ নেন। প্রদর্শনীতে স্থান পায় অবকাঠামো নির্মাণের ক্ষেত্রে টেকসই, জ্বালানি সাশ্রয়ী এবং পরিবেশবান্ধব পণ্য নির্মাতা প্রতিষ্ঠানগুলো। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (আইসিসিবি) ১১ মে থেকে ১৩ মে পর্যন্ত চলে প্রদর্শনী। প্রদর্শনীর অন্যতম স্পন্সর ছিল ইলেকট্রনিক্স পণ্যের শীর্ষ প্রতিষ্ঠান ওয়ালটন।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর জানিয়েছেন, আন্তর্জাতিক এই প্রদর্শনীতে স্প্লিট এসির পাশাপাশি স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, হোটেল, রেস্টুরেন্ট ও কনফারেন্স হলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট এবং সিলিং টাইপ এসিসহ নানা মডেলের এসি প্রদর্শন করেছে বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটন।

তিনি আরও বলেন, ওয়ালটনের স্টলে দর্শক-ক্রেতাদের মধ্যে সাড়া ফেলেছে বড় স্থাপনার জন্য ব্যবহারযোগ্য ভেরিয়্যাবল রেফ্রিজারেন্ট ফ্লো বা ভিআরএফ এবং চিলার। প্রদর্শনীর প্রথম দিন থেকে শেষ পর্যন্ত ওয়ালটনের স্টলে ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক ভিড় ছিল। টেকসই পণ্যের পাশাপাশি দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন দেখতেও ভিড় করেছেন দর্শনার্থীরা। বেস্ট স্টল পুরস্কার প্রাপ্তি ওয়ালটনকে আন্তর্জাতিক অঙ্গনে আরও এক ধাপ এগিয়ে নিলো।

এস এম জাহিদ হাসান বলেন, প্রদর্শনীতে ওয়ালটনের ভিআরএফ এবং চিলার নিয়ে দর্শনার্থীদের আগ্রহ ছিল লক্ষ করার মতো। স্থানীয় আবহাওয়া ও অবকাঠামোর সঙ্গে মিল রেখে গাজীপুরের নিজস্ব প্রোডাকশন প্ল্যান্টে তৈরি আন্তর্জাতিক মানের টেকসই, বিদ্যুৎসাশ্রয়ী এবং পরিবেশবান্ধব পণ্য প্রদর্শনীতে দেশি-বিদেশি দর্শনার্থীদের কাছে ব্যাপক সাড়া পায় ওয়ালটন। এই প্রদর্শনী বাংলাদেশের নির্মাণ শিল্প এবং অবকাঠামো উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ