1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
block-market-1

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৭১টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৬৫ কোটি ১৯ লাখ ৮২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে নর্দান জেনারেল ইন্সুরেন্স, সোনালী পেপার এবং সি পার্ল হোটেল। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৩৫ কোটি ৫২ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৫৪ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে নর্দান জেনারেল ইন্সুরেন্সের ২১ কোটি ১৮ লাখ ২০ হাজার, সোনালী পেপারের ১০ কোটি ৩৪ লাখ ৬৭ হাজার এবং সি পার্ল হোটেলের ৩ কোটি ৯৯ লাখ ৯৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বিকন ফার্মার ৩ কোটি ৭ লাখ ৫৫ হাজার, সানলাইফ ইন্সুরেন্সের ৩ লাখ ১ লাখ ৪ হাজার, স্কয়ার ফার্মার ২ কোটি ৭২ লাখ ৩২ হাজার, ফরচুনের ২ কোটি ৩১ লাখ ৫৮ হাজার, গ্রামীণফোনের ১ কোটি ৯৭ লাখ ৮১ হাজার, আমরা নেটওয়ার্কসের ১ কোটি ২৪ লাখ ৩৭ হাজার এবং বিডি থাই ফুডের ১ কোটি ৯ লাখ ৯৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

জনবল নিয়োগ দিবে দারাজ

  • ১৫ এপ্রিল ২০২৪
  • বড় পতনে শেষ হলো লেনদেন

  • ১৫ এপ্রিল ২০২৪