1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

চলতি সপ্তাহে তিন কোম্পানির এজিএমের তারিখ ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩
agm

শেয়ারবাজারে তালিকাভুক্ত ভিন্ন খাতের তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানি তিনটি হলো লিন্ডে বিডি, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স এবং লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

লিন্ডে বিডি: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৪২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রদানের সুপারিশ করেছে লিন্ডে বিডির পরিচালনা পর্ষদ। ঘোষিত ডিভিডেন্ডসহ সর্বশেষ হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় অনুমোদনের জন্য আগামী ১১ মে বেলা ১১টায় ভার্চুয়াল মাধ্যমে কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ০২ এপ্রিল।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রদানের সুপারিশ করেছে লিন্ডে বিডির পরিচালনা পর্ষদ। ঘোষিত ডিভিডেন্ডসহ সর্বশেষ হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় অনুমোদনের জন্য আগামী ০৯ মে বেলা ১১টায় ভার্চুয়াল মাধ্যমে কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ০৯ এপ্রিল।

লাফার্জহোলসিম: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ চূড়ান্ত ক্যাশ ডিভিডেন্ড প্রদানের সুপারিশ করেছে লিন্ডে বিডির পরিচালনা পর্ষদ। ঘোষিত ডিভিডেন্ডসহ সর্বশেষ হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় অনুমোদনের জন্য আগামী ০৯ মে বেলা ৩টায় ভার্চুয়াল মাধ্যমে কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২৭ মার্চ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ