1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
block-market-1

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ব্লক মার্কেটে ৬৯টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৭১ কোটি ১৪ লাখ ৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা চার কোম্পানির মধ্যে রয়েছে সোনালী পেপার, সি পার্ল হোটেল, বিকন ফার্মা এবং আইপিডিসি ফাইন্যান্স। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৪৪ কোটি ৫৮ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৬২ শতাংশ।

প্রাপ্ত তথ্যমতে, এই চার কোম্পানির মধ্যে সোনালী পেপারের ১৬ কোটি ৭৬ লাখ ২৭ হাজার, সি পার্ল হোটেলের ১৩ কোটি ৮১ লাখ ৯৬ হাজার, বিকন ফার্মার ৮ কোটি ২৭ লাখ ৭ হাজার এবং আইপিডিসি ফাইন্যান্সের ৫ কোটি ৭৩ লাখ ৪৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বেক্সিমকোর ৫ কোটি ১০ হাজার, আলহাজ টেক্সটাইলের ৩ কোটি ৫ লাখ ৪৬ হাজার, প্রগতি লাইফ ইন্সুরেন্সের ১ কোটি ৯২ হাজার ৩ হাজার, ব্রাক ব্যাংকের ১ কোটি ৭৮ লাখ ৭০ হাজার, স্কয়ার ফার্মার ১ কোটি ৫৬ লাখ ৯৪ হাজার এবং মেট্রো স্পিনিং লিমিটেডের ১ কোটি ৩০ লাখ ৩৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ